বাবা
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ২৭-০৪-২০২৪

বাবা মানে বৃষ্টি-রোদে মাথার 'পরে ছাতা,
বাবা থাকলে, থাকে কি আর কোনো অপূর্ণতা?
ঘরে যতই লাল বাতিতে শতক জ্বালাও আলো
বাবা ছাড়া সে আলোও দেখায় ভীষণ কালো;
আমি জানি, তুমিও জানো বাবা-ই সবার সেরা,
হায় নিয়তি! হতেই যে হয় তবুও বাবা-হারা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।