আকুতি
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৭-০৪-২০২৪

আমি হৃদয় বাঁধিয়া লইয়াছি এ জীবনে আর ভালোবাসা বিলাইতে পারিব না, এ হৃদয় তোমারই তরে, হেথা কে আসে কে যায় সে হিসেব আমায় পুছিও না। অনুভূতির সকলই তোমাতে দিয়াছি ভাবছি কি আমি জানিতে চাহিও না, সকাল সাঁজি তোমার তুলিতে সাজি অন্য কারো তরে দেখিও না। তোমার পানে গগন মোর মুক্ত করিয়াছি অন্য আকাশে চরিও না, দুয়ারে মোর লুটোপুটি পূর্ণিমা রাখিয়াছি তুমি অর্ধচন্দ্র খুঁজিও না। শিরা উপশিরায় রক্তদের হিম করিয়াছি রক্তশূণ্য মুখপানে চাহিয়া অবজ্ঞা করিও না, তোমায় পেয়েও ফের ভীত থাকি রোজ আমায় ছাড়ি যেও না প্রিয়! যেও না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।