ঐ দিনই ভালোবাসব
- ফজলে এলাহি সাইদ ২৬-০৪-২০২৪

ঐ দিনই ভালোবাসব যে দিন তোমায় নিয়ে লেখা কবিতার পরের ছন্দটা তুমি জুড়ে দিবে,যে ছন্দ মিশে যাবে ভালোবাসা নামক সমুদ্রে।
আমি তা ভুলতে দেবনা, যা ছড়িয়ে যাবে আমার মস্তিষ্কের স্নায়ুকোষে, হৃদয়ের সুরে। শুধু একটিবার ফুটিয়ে তোলো তোমার ছন্দ।

সত্যি বলছি, সত্যি বলছি
আমাদের এই প্রণয় নোনা সমুদ্রে ঢেউ তুলবে সমুদ্রের বাতিঘরের আলো নিভে যাবে!

সত্যি বলছি আমাদের নিরন্তর প্রেম হাজারো প্রেমিকের মনে হিংসার ঝড় তুলবে! তুমি শুধু একটিবার ফুটিয়ে তুলো তোমার ছন্দ।

একটা নক্ষত্রখচিত আকাশ বিশাখার উজ্জ্বলতা তার নিচে ভালোবাসার অনারম্ভতা
সেথায় তোমার আমার প্রেম এই পৃথিবীর মানুষকে বিমুগ্ধ করে তোলবে ! তুমি শুধু একটিবার ফুটিয়ে তুলো তোমার ছন্দ।

যদি অন্ধকারে ছেয়ে যায় এই জগৎ তোমার আমার প্রণয় দেখে পৃথিবী আঁচড়ে জ্যোৎস্না নামাবো দীপ্তিমানের নিমিত্তে।
প্রয়োজনে পৃথিবীর কাছে বিক্রি হয়ে যাব শুধু একটিবার ফুটিয়ে তুলো তোমার ছন্দ।

আমার ছায়া হারিয়ে যাবে রৌদ্রের অভাবে তুবুও অশরীরী অবয়ব হয়ে লিখে যাব ভালোবাসার ছন্দ
তুমি শুধু পরের ছন্দটা জুড়ে দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।