নতুন প্রাণ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

নতুন প্রাণ
অচিন্ত্য সরকার

মায়ের উষ্ণতায় সুপ্ত প্রাণ জাগে
ডিমের খোলস ভাঙে নতুন প্রাণ,
বিষ্ময়ে তাকায় পৃথিবীর আলোয়
মুগ্ধ হয়ে গায় নব জীবনের গান।
চোখ জুড়ে বিষ্ময়,শিহরিত ভয়
আধ খোলা ঠোঁট প্রিয় জন চায়,
মায়ে খুঁজে এনে খাবারের দানা
ঠোঁটে তারে দেয় পরম মমতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।