কালোর কথা
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৬-০৪-২০২৪

কালো হলেও ভালো
তার হৃদয়ে যে আলো
ঐ আলোতেই হোক তবে
জীবন আলোকিত আজ।

কালো তার ঐ নয়নে
যবে আমার দৃষ্টি পরেছে
পুলকিত হয়েছে হৃদয়
মজেছে এ মন তারই প্রেমে।

কালো মেয়ের লম্বা কালো কেশ
বাতাসে যবে দোলা খায়
তারই সাথে সাথে এ মনে
কি দারুণ শিহরণ লাগে রে।

কালো তা হোক না কালো
কিইবা আসে যায় তাতে
তার হৃদয়ের প্রেমের প্রপাত
আপন করে নিতে পারে আমাকে।

কালো মেয়ে বলেই হৃদয় কালো নয়
তাকেও দোলা দেয় মধুর ভালোবাসা
ঐ ভালোবাসায়-ই রাঙাবো জীবন
কালো সে হোক তবুও সেই ভালো।
০৪.০৫.২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।