একটি মুজিবের জন্ম দাও
- ফজলে এলাহি সাইদ ২৭-০৪-২০২৪

বাংলাদেশে তুমি আজ এক হাহাকারে পরিণত হয়ছো তোমার সৃষ্টিতে যারা জীবনকে সঁপে দিয়েছিল, তাদের প্রকৃত স্মরণকারীদেরই হত্যা করছো? রুখে দাঁড়াও, হৃদয়ে আবারও একটি মুজিবের জন্ম দাও। যারা দেশটাকে ধ্বংস করার পায়তারা করছে তাদের পাঁজর মুচড়ে দেওয়ার সময় এসেছে। যারা লাঠি নিয়েছে দেশটাকে কুলষিত করতে, তাদের প্রশ্রয় দিওনা আবরারদের জলে ভাসিয়ে দিতে। দরকার হলে আরো একবার ২১,৭১ জন্ম দিতে মত্ত ৩০ লক্ষে নয় কোটিতে এবার সত্ত্ব। নেমে আসো, গ্রামগঞ্জ থেকে বেড়িয়ে আসো মুজিবেরা, দেখিয়ে দাও প্রকৃত রাজাকার কারা। আর নয় বুক পকেটে হাত, মুজিবের মতো এক আঙ্গুল উচু করে দাও রাজপথে মুক্তির ডাক। তোমার আমার রক্তের আলোয় যদি দূর হয় নিকষকালো অন্ধকার তবে কেন নয় সিংহের মতো হুংকার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।