যদি বলো
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৭-০৪-২০২৪

যদি বলো ঘর হবে, ঘুছিয়ে নিবো নিজের মত। যদি বলো সময় হবে, বন্দী রাখবো মুহূর্ত শত। যদি বলো সাগর হবে, ঢেউ হবো অবিরত। যদি বলো গোলাপ হবে, কাঁটা বিঁধে বইবো ক্ষত যদি বলো আকাশ হবে, পাখি হবো দিবারত যদি বলো সুর্য্য হবে, কিরণ হবো তপ্ত যত যদি বলো আমার হবে, দুঃখ দিবো খুব সীমিত যদি বলো পাথর হবে, আমিও তবে তোমার মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।