বড় গাম্ভীর্যপূর্ণ
- ডা. মনোয়ারুল ইসলাম ২৭-০৪-২০২৪

বড় গাম্ভীর্যপূর্ণ তার চোখমুখ
যুবারা দেখতে খুব উৎসুক,
বড় মায়ামাখা তার চলন-বলন
যুবারা পিছু নেয়, নয় অকারণ,
বড় অমায়িক তার মুখের হাসি
সত্য বলছি, তা বড় ভালবাসি,
বড় তীক্ষ্ণ তার চোখের চাহনি
হৃদয়ের ভিতরে ভয়ের আবাহনী,
বড় চঞ্চল তার আচার-আচরণ
উত্তাল করে তুলে হৃদয়ের গহন,
বড় ভালবাসি তারে, খুব ভালবাসি
ইচ্ছা, আজীবন থাকবো পাশাপাশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।