হে নববর্ষ্ !হে নব সূর্য্দয়।
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৭-০৪-২০২৪

যে ঘূর্ণিপাকে তুমি নিস্পেসিত, তুমি পরাজিত অন্ধকার !
সে ঘূর্ণিপাকে আমি নব সূর্য্দয়!আমি বিজয়ের অহংঙ্কার !

আমি ব্যর্থ্ হতে আসেনি নবীণের উদ্ভাসে,
আমি চির উল্লাসে,আমি চির উচ্ছাসে ।

আমি যুদ্ধকে জয় করতে এসেছি,আমি রণ যোদ্ধা, আমি নির্ভিক!
আমি ব্যর্থতার পূজারী নই ! আমি দৃঢ়তার মূর্ত্ প্রতীক।

হে যোদ্ধা! তবে কেন তুমি বিনিদ্র স্মৃতিপটে ?
নব উদ্যেমে এখনই যুদ্ধ্ করো চট পটে!

তুমিই অনাগতের প্রত্যাশা , শত বিজয়ের গৌরব ।
ছড়িয়ে দাও ,আজি ছড়িয়ে দাও তোমার সৌরভ!

অতীতের গ্লাণী নয়, নয় কোন পরাজয়!
হে নববর্ষ্ !হে নব সূর্য্দয়।
-------------------------------------01-01-2020 ,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-০১-২০২০ ১৯:৪৫ মিঃ

আপনাকে নতুন বছরের শুভেচ্ছা।