সু-সংবাদ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

অবশ্যই আল্লাহ পরীক্ষা করিবেন তোমারে ক্ষণিক ভুবনে
কখনো ভয়,কখনো ক্ষুধা কিংবা জান মালের ক্ষতি সাধনে।

কত ফল- ফসলাদী বিনষ্ট্ হইবে স্বপ্নের প্রাচীর ভেঙ্গে
তবু তুমি জয়ী হে মুমিন ! সাজ যদি হে সবরের রাঙে!

এ এক সু-সংবাদ দিয়েছেন প্রভূ মুমিনের তরে
যদি সম্মুখে এসে যায় বিপদের ঝান্ডা
তবু যেন সবর করো ।

হে মুমিন! তুমি তারঁই দিকে ফিরে যাবে আবার!
আল্লাহবিনে কে আছে তোমায় রক্ষা করিবে এবার ?

নিশ্চ্য়ই ফিরে যাবো, তাঁরই দিকে ফিরে যাবো
বিপদে সবর করিলে পাবোই তাঁর অনুগ্রহ পাবো।
--------------------------------2-01-2020,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।