তুমি ছিলে থাকবে
- শেখ রবজেল হোসেন ২৬-০৪-২০২৪

জানিনা কেমন তুমি কাছে পেলে,
সারাটা জীবন প্রেম দিয়ে গেলে;
আগমনে তোমার সাজলো ধরা,
এসেছিলে তুমি তাড়িয়ে খরা।
দিয়েছো সবটুকু আমার সুখে,
রয়ে যাবে তা এই অশান্ত বুকে;
পারিনি হয়তো আমি দিতে কিছু,
তবু ছাড়োনি তুমি আমার পিছু।
চলে যাবে তুমি যবে সব ছেড়ে,
চিরতরে কোটি তারাদের ভীড়ে;
ক্ষমা করে দিও যদি দোষী থাকি,
ভুল করে কভু যদি দিই ফাঁকি।
বুকের গভীরে তোমার আবাস,
সারাক্ষণ তুমি ছড়াবে সুবাস;
রয়ে যাবে চির মায়ার বাঁধন,
হৃদয় মাঝে মোর সারাজীবন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।