ঘন রাত্রির জরুরি তলব
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৬-০৪-২০২৪

হে প্রিয় আজ কি আসবে না ঘুম জড়ানো চোখে এক ঝাঁক স্বপ্ন নিয়ে প্রেমের সংজ্ঞা দিতে, তোমার উপস্থিতির অনুভূতিতে আমার হৃদস্পন্দনে শিহরণ লাগেনি এখনো হে প্রিয় তুমি কত দূর ! আমার অন্তরের বোবা মানুষটি ডাকছে তোমায় দেখো নির্বাক চিৎকারে । আমি মাঝ রাতে একাকী বিছানার মুখ ফিরিয়ে নিঃস্পলক চোখে মনের জানালার স্তব্ধতা মেখে দাঁড়িয়ে, হে প্রিয় তুমি এসো একটিবার আরও আমার প্রানের ক্ষীণ প্রদীপ শিখা এখনো রাত্রি জাগে জাগায় আমাকেও --- তোমাকে অজ্ঞাত স্বপ্নে নয়, পরিচিত দুঃস্বপ্নেই বারবার ফিরে পেতে চাই ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।