রাত্রি
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৬-০৪-২০২৪

একটি দীর্ঘ গভীর রাত্রি পেলাম
তোমার প্রাণে মেশাবো প্রাণ
প্রিয়তমা ও চোখের পর্দা খোলো
আমার হৃদয় করে আনচান ।।

প্রেমের জোয়ারে শরীর ভাসুক
সুখের বর্ষা আসুক নেমে
আজ এসো মৃদূ শিহরণে মাতি
হৃদস্পন্দন যাক থেমে ।।

চলো মৃত্যুর স্বাদে তৃপ্তি আনি
যৌবন কুটিরে বেজেছে কাঁসর
প্রিয়তমা আজ কম্পিত ঠোঁটে
উত্তপ্ত স্পর্শে থমকে যাক বাসর ।।


17.12.19 12:15 am

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।