একটু উষ্ণতার জন্য
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৬-০৪-২০২৪

মঞ্জু তোমাকে চাইবো আমি তোমাকেই চাইবো
হৃদয়ের ব্যালকোনি ছেয়ে
প্রেমের ধারা অগ্নুৎপাত হয়ে উঠলে
তোমার ঠোঁটের স্পর্শ আমি ছুঁতে চাইবো
রক্তে লাগলেই দাবানল...
শিরায় শিরায় তুমি বিদ্যুৎ হইও প্রিয়তমা
এ চোখে আমার প্রেমের বারুদ
আগুন লাগিয়ে দিয়ে ।
মঞ্জু তোমাকে চাইবো আমি তোমাকেই চাইবো
শরীর জুড়ে প্রেমের বিষাক্ত স্রোত নামলেই ---
তোমার মৃদু মৃদু ঘর্ষনে জ্বলে উঠলেই উষ্ণ হৃদয়
তোমার তুমিকে গায়ে মাখবো ।

প্রেয়সী এ দেহে আমার যন্ত্রণার প্রবাহ
কিছুটা তুমি ধার নিও ।

মঞ্জু তোমাকে চাইবো আমি তোমাকেই চাইবো
তুমি আমি নিঃশেষ হয়ে গেলেও চিরতরে ।।


23.12.2019 10:17 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।