মেঘ ছুঁয়েছে মনের কথা আকাশ ছুঁয়েছে মন
- রফিকুল ইসলাম ইসিয়াক ০৩-০৫-২০২৪

মেঘ ছুঁয়েছে মনের কথা আকাশ ছুঁয়েছে মন
কিভাবে তোমার পড়লাম প্রেমে, জানিনা কখন।।
বাতাস সম চাই ভাসতে, ঝড়ের মতো যাই উড়ি
তুমি আমি দুজন মিলে স্বপ্নে ঘোরাঘুরি।।

জল চলেছে, জল বলেছে, এদিক পানে আসো
রোদের শোভা অঙ্গে মেখে ঝলমলিয়ে হাসো।।
আমি তো নই জলকন্যা, আমি তো নই জল,
কেমনে আমি সূূর্য স্নানে করবো টলমল।।

যদি আমি প্রপাত হতাম, সপাৎ ধরণী তল
ঠিকঠাক খুঁজে পেতাম তোমার মনের অতল।।

সাঁঝবেলাতে হাওয়ার দোলায় ফুলকলিরা হাসে
সুগন্ধ তার উপচে পড়ে মধুর পরশে।।
মেঘ ছুঁয়েছে মনের কথা আকাশ ছুঁয়েছে মন
তোমার প্রেমেতে মগ্নতা চাই সারাটা জীবন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।