গলিত যৌবন নদে
- মোহন দাস (বিষাক্ত কবি) - এক ঝুড়ি ফুল ২৭-০৪-২০২৪

উপহার পাওয়া ফুলে
কম্পিত ঠোঁটের "ভালোবাসি তোমায়" শুকনো
ডায়রির পাতা ভালোবেসে জাপটে ধরে !

কখনো প্রেমের স্বাদ নিতে গোলাপ ছুঁলে,
তোমার হাতের স্পর্শ আলিঙ্গন করে ।

আজ শত প্রেমিক মৃত প্রেমিকার হৃদয় মাঝেই
তবু অজানা অনুভূতির কোলে
অযুত প্রেমিক-প্রেমিকা অজান্তে যায় ঢলে ।


07.01.2020 09:59 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।