রক্তদান
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

রক্তদান
অচিন্ত্য সরকার

কারখানাতে হয় না রক্ত
চাইলে যায় না কেনা,
রক্ত ছাড়া বাঁচে না জীব
এ কথা সবার জানা।

সবার রক্ত একই রকম
রক্তের হয় না জাত,
রক্ত দানের মহান ব্রতে
মেলাতে হবে হাত।

রক্ত দানে হয় না ক্ষতি
বাঁচে অন্যের জীবন,
রক্ত দান করতে হবেই
হোক আমাদের পণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।