যৌবন হারিয়ে যায়
- মধুকবি ২৭-০৪-২০২৪

রঙ্গ রসে যৌবন কাটে দুঃখ কষ্টের জীবন নয়
রম্য করা ধর্ম নয় ওটা মোদের কাম্যও নয়
কাজের বেলা কাজী
কাজ ফুরালে পাজি
যৌবন যে আজ গড্ডালিকায় হারিয়ে যায় !




লিমেরিক
১০৴০১৴২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।