ভবের হাট
- হাকিকুর রহমান ২৬-০৪-২০২৪

ভবের হাট
হাকিকুর রহমান

ভবের হাটের বেচাকেনা
সঙ্গে তোমার কেউ যাবেনা।
সেদিন যেমন এসেছিলে
তেমনি করে যাবে চলে।
যতই করো ভবের মায়া
সন্তান, সম্পত্তি, জায়া।
তাইতো কেঁদে নেই কোন ফল
সাথে যাবে শুধু কর্মফল।
ভবের মায়ায় থাকলে পড়ে
কোন লাভই নেই শরীরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।