জিজ্ঞাসা
- হাকিকুর রহমান ২৬-০৪-২০২৪

জিজ্ঞাসা
হাকিকুর রহমান

একটা জিজ্ঞাসা থেকে যায় মনে
কেনো পৃথিবীতে আসা
কি কারনে জীবন, কবে মরন
শুধুই কি স্বপ্নের স্রোতে ভাসা?
একই ভাবনায় কেটে যায় সময়
সকাল-সন্ধা-রাত
তবুও যায়না পাওয়া এ প্রশ্নের উত্তর
যতই করিনা ভাবাভাবি আর সংখ্যার অনুপাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।