আমি মরে যেতে চাই
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৬-০৪-২০২৪

আমি হয়তো খুব ছোট্ট কিছুর
জন্যে মারা যাবো !
খুব ছোট একটি স্বপ্নের জন্যে
খুব ছোট দুঃখের জন্যে
আমি হয়তো মারা যাবো
কারো ঘুমের ভিতরে
একটি ছোট দীর্ঘশ্বাসের জন্যে
একফোঁটা সৌন্দর্যের জন্যে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।