বিজয়ের উপহার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

হেদায়েত ও রহমতের জন্য এসেছে আল-কোরআন;
তারে যদি আকড়ে ধরো, তুমিই চিরসত্য ন্যায়পরায়ণ।

কে আছে হারায় তোমায় দিনের শেষে?
যদি কায়েম করো সালাত, যাকাত দাও আখেরাত বিশ্বাসে।

এই তো সেই বিজয়ের উপহার আগামী দিবসে ওরে;
পারওয়ারদেগারের তরফ হতে তুমিই হেদায়েত প্রাপ্ত নশ্বরে।

এক সফলতা পেয়ে যাবে তুমি ইহ-পর ভূমি;
ওরে মুমিন! ওরে মুসলমান!তুমিই সবচেয়ে দামী!

ওরে ,ঈমান আনো দৃঢ় বিশ্বাসে প্রাণের ডানা মেলি;
আল্লাহ ওয়াদা র্স্পশ করবে তোমায় রহমত দ্বার খুলি।

তিনি তো পরাক্রমশালী ও প্রজ্ঞাময় এপার-ওপার ধরায়;
তবে কিসের ভয় হে মুমিন! ওই দিবসের কঠিন আঙিনায়।

তাগুতের যত বাসনা কামনা করে দাও বিদায়-
অন্তরে লুফে নাও আল-কোরআন বাতিলকে হারায়।

যদি কোরআনের আলো ছুঁইয়ে যায় অন্তর ভরি;
তোমার জন্য্ নেয়ামতে ভরা জান্নাতের ছায়াতরী।

------------------------------------------২১-০১-২০২০ ইং রাওনাট, কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।