গীতিকবিতা
- ইউনা আফরোজ ২৬-০৪-২০২৪

চোখ ?         
_ব্যাকরণ ।  
ঠোঁট ।
_শিল্প ।                        
চিঠি ?
_শব্দপ্রেম
কবিতা ?
_বাজেয়াপ্ত ।
অপেক্ষা ?
_পাথরকুঁচি
দূরত্ব ?
_উপলদ্ধি 
হাসি 
_বেঁচে থাকা
অভিমান?
 _গাঢ়।
রাগ ?
_ধ্বংস
ভুল ?
_তবে একটি ফুল।
প্রেম ?
_পড়ে যেতে হয় ।     
ভালোবাসা ?
_সংজ্ঞা নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।