প্রিয়তার তিলক
- কবি চৌধুরানী - প্রেয়সী ২৬-০৪-২০২৪

সন্ধ্যারাতের সন্ধ্যাতারা দেখেছো নিশ্চয়ই!
আমি প্রায়ই দেখি!!
চর্মচক্ষুর কাছে ভীষণ প্রত্যাশিত!!
তবে সে তো রয়েই গেছে কল্পিত!
ঝিলমিল নিহারিকা যেন স্বর্গ থেকে পতিত!
তোমারর ভ্রুর কোণেই ওই নক্ষত্র উদৃত!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।