শুধাই তোমায়
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয়ের উপহার ২৬-০৪-২০২৪

আর কত দূরে নিয়ে যাবে আত্তা্রে
হে পাপাচারী?
বলো কোন চুল্লিতে পুড়াবে তোমার
দেহ তরী ।
যখনি শুনাই তোমায় বিধাতার বাণী,
বিমুখ হও শুধু শয়তানে রে শুনি-
বুঝতে কি পারো না? ওইখানে কি আছে
আল-কোরআনে।
যিনি দিয়েছেন প্রভাত দুপুর গোধূলী,
অন্তরে ঢুকাও ওরে বদ্ধ্ কপাট খুলি
জাগিয়ে দাও আল- কোরআনের তপনে
অন্ধকার জীবনে
ওহে কি আছে সেথায়- আল্লাহ’র সংবিধানে
কভূ কি ছুটেছো অন্বেষণে?
সরল পথ পাবে ওরে, শুধাই তোমায়
বিমূখতা-
ওই সেথায় জ্বলে চির মুক্তির আলো
উম্মী নবীর কবিতা- ”আল-কোরআন”।
---------------------------------------২৭-০১-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।