রাজনীতিবিদ
- Sakhawat Ullah ২৬-০৪-২০২৪

বানের জলে সব ভেসে যাক
আমার মুখে হাসি,
আমি দেশকে ভালবাসি।।
দেশের মানুষ সব মরে যাক,
বাজুক বিষের বাঁশি,
আরে! আমি দেশকে ভালবাসি।।
বান- তুফান আর অতিবৃষ্টি
ঝড়ুক সর্বনাষি,
আহা, আমি দেশকে ভালবাসি।।
প্লাবন স্রোতের প্রবল টানে
সব চলে যাক ভাসি,
ওরে, আমি দেশকে ভালবাসি।।
না খেয়ে আজ সব মরে যাক
মরুক সকল চাষি,
আমিতো দেশকে ভালবাসি।।
সবার বেলায় পান্তা-পোড়া
আমার বেলায় খাশি,
হুমম,,,,আমি দেশকে ভালবাসি।।
বানের জলে রোগ ছড়াক আজ
জ্বর,আমাশয়, কাঁশি,
আরে, আমি যে দেশকে ভালবাসি।।
মৌলবাদি-জংগিবাদির
গলায় পড়ুক ফাঁসি,
আমি দেশকে ভালবাসি।।
দূর্নীতি আর কাল আইন
কে জানে কে দোষী!
আমি দেশকে ভালবাসি।।
ভাঙ্গা রাস্তা,মশার কামড়
তাতেও আমি খুশি,
আহা,,, আমি দেশকে ভালবাসি।।
সুইচ ব্যাংকে কোটি ডলার
খোজ কে নেবে আসি?
আরে ভাই, আমি দেশকে ভালবাসি।।
দেশের সবাই থুথু ছিটাক
নেইকো আমার জিদ,
কারন,, আমি এক কথিত রাজনীতিবিদ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-০১-২০২০ ২০:৫৫ মিঃ

সৃজনী লেখা। সুনিপুন ভাবনা।