তোমায় ভালোবেসে
- কায়সার পারভেজ ২৭-০৪-২০২৪

খুব চেয়েছি তোকে ধরে রাখবো
বুকের ভালোবাসায় তোকে নতুন স্বপ্ন দেখাবো,
তোর ভালোবাসার মানুষ হবো।

ভুল ছিলনা তোকে ভালোবাসায়
ভুল ছিলোনা জানি তোর পাশে থাকায়,
তবুও বুঝিনা কেন তুমি বুঝলেনা আমায়।

বন্ধু বলে যদি ভাবলে আমায়
তবে জীবনের বাকি হিসেবে
কেন ভাবতে চাওনা এই আমায়।

ভুল করিনি তোমায় চেয়ে
জানি ভুল ছিলোনা তোমায় ভালোবেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।