তোমার মধ্যে মু্ক্তির শোভা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয়ের উপহার ২৬-০৪-২০২৪

আজো লওহে মাহফুযে অটল তুমি
গেয়ে যাও মুক্তির সুর।
তোমার মধ্যে আল্লাহ’র প্রকাশ
তাই এত সুমধুর!
আরবী বর্ণে কত ছন্দে,
জাগো তুমি জগৎ রন্ধে,
দেখাও পথ নূরের আলোয়
জাগাও হৃদয়পুর।
হেদায়েতের মধ্যে তোমার শোভা
রহমতে ভরপুর।
তোমার প্রেমে মলিন হলে
দাও অগ্নি জ্বলে—
শাস্তির নরক ঢেউ খেলায়ে
জাগো তখন দুলে।
তোমার আলোয় দেও যে ছায়া;
মুমিন সবে পায় যে কায়া
দাও যে আলো বিপদ কালে,
জগৎ আঁধার তুলে
তোমার মধ্যে মু্ক্তির শোভা-
চিনছে কোরআন যেবা।
---------------------------------------২৭-০১-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।