আমাদের জীবন...
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ 29/01/2020 06:34 PM ২৬-০৪-২০২৪

আমরা একাত্ম থাকতে থাকতে
বিচ্ছিন্ন হই,
আমাদের স্বপ্নগুলি এক থাকে।
আমরা একসাথে চলতে চলতে
পথ হারাই,
আমাদের গন্তব্য এক থাকে।
আমরা পরস্পর দেখতে দেখতে
অদৃশ্য হই,
আমাদের চোখগুলি ছবি আঁকে!
আমরা এক স্বরে বলতে বলতে
বোবা হই,
আমাদের ছায়ারা কথা বলে।
আমরা আমাদের বাঁচিয়ে রেখে,
প্রতিদিন মরে যাই
নিজেদের দেখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।