জীবনের পথে
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

জীবনের অক্লান্ত পথে
অভিমানি রূহের মতে,
চলেছি নিরন্তর মৃত্যুর সীমান্তে
জানিনা সত্যেরা চলে যায় কোন অজান্তে।
বিষণ্ণ ছায়ারা ঘিরে ফেলে জ্যান্ত কবর
জানিনা এখনো সমাপ্তির খবর।
অপরাহ্নের সাথে মিশে যায় স্বপ্নগুলি
চলি একা পথে আজ সব ব্যবধান ভূলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।