পতিতালয়
- মোহন দাস (বিষাক্ত কবি) ২৬-০৪-২০২৪

তোমার কাছেই আত্মগোপন, কেবল পোষাক পরা মানুষ ।
দিবালোকে নগ্ন দেহ আমাদের মৃত....
তোমাদের মা বোন পতিতা হয়ে গেছে তোমারই ললুপ পুরুষাঙ্গে
আমাদের ধর্ষন করবে এসো, যৌবন তো কামে স্ফিত ।

আজ শুনি নির্ভয়ার ধর্ষকের মৃত্যু পিছলো
নাকি প্রাণ ভিক্ষা চেয়েছে রাষ্টপতির কাছে ।
এখোনো চোদ্দ দিন তার পর চোদ্দ মাস এভাবেই দিন যাবে
ফাঁসিতে ঝুলবে দ্বিতীয় নির্ভয়া কিংবা প্রিয়াংকা ------- ধর্ষনের নামে,
ওরা ছাড় পাবে ওদের হাতে নামি উকিল আর দামি নেতা মন্ত্রি আছে ।

শ্রীজাত তুমিই ঠিক, আমরা সবাই কুকুর ।
সেক্স এর খিদেই সুরসুর করে লিঙ্গ দন্ডের আগায়
ভাদ্র আসুক আর না আসুক বিবস্ত্র করে মেয়েদের -------
রাস্তার মাঝে লাগায় ।


Edited 19.01.2020 10:33 PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।