আমাদের প্রার্থনা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৭-০৪-২০২৪

প্রভূর কাছে প্রার্থনা
এই রূহের শান্তনা।
অরাজক রাজ্যের বুকে আলোর দেখা
শান্তি আসবে একদিন হৃদয়ের সাথে লেখা।
হে পালনকর্তা,নির্যাতিত মজলুম কাঁদে
দুই হাত তুলে তোমার কাছে সাহায্য সাধে।
তুমি দূর কর সব অশান্তি
আর আনয়ন কর প্রশান্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।