তুমি যাবে বহুদূর
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৭-০৪-২০২৪

সতের বছর আগে সে এসেছিল তোমার হাত ধরি
আজ সে জেগেছে সৌরভ সুবাসে এ প্রাণ ভরি।

রজনীদিন কত দুঃখে সুখে
পাঞ্জেরী হয়েছে এই নশ্বর বুকে
নব বধু বেশে তোমার ঘরে ঢুকে
আলিঙ্গনে করেছে জয় জগত মন হরি,
তাই উড়েছে পাখি বদ্ধ্ ডানা ছাড়ি।

এ বাগানে ফুটেছে আজ দু”টো ফুল
তমা, তন্ময় ভরেছে মিষ্টি মায়ের কোল
কে থামায় বল তোমার দাম্পত্য্ তরী!
তুমি যাবে বহুদূর সুখী সম্মৃদ্ধ্ জীবন গড়ি।

খুলে দাও প্রাণ তোমার আল্লাহ’র রাহে
আসবেই ফিরে প্রেমের তরী অনাবিল বহে।

সতের বছর আগে সে এসেছিল তোমার হাত ধরি
আজ সে জেগেছে সৌরভ সুবাসে এ প্রাণ ভরি।

------------------------------------------০৫-০২-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।