রহমতের দ্বার খুলে দিও
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৬-০৪-২০২৪

হে সু-মহান আল্লাহ, করো না মোরে অপমান,
মুক্ত করে দিও আমায় হাশর ময়দান!
তোমার অবিনশ্বরে
ফরিয়াদ করি ওরে,

তোমার সাহায্য্ দিও মোরে ক্ষমা করে দয়াবান
ঈমান এনেছি, করেছি ভরসা তোমারই মেহেরবান।
সব মঙ্গল ন্যস্ত করেছি তোমার দিকে বিভোরে
নতশিরে কৃতজ্ঞতা স্বীকার করেছি এই নশ্বরে
হইনি অকৃজ্ঞ কভূ
তোমার দাসত্বে প্রভূ!

আমি নিত্য্ নামাজ পড়ি সেজদা করি জমিন
দৌড়ে ছুটি তোমার দিকে নাহি কর অপমান।
রহমতের দ্বার খুলে দিও, দিয়ে মোরে পরিত্রাণ
ভয় করি তোমার কঠিন আযাবকে হে গরিয়ান!
কাফেরদের জন্য্ যে আযাব রেখেছো তুমি
সে থেকে মুক্তি দিও নশ্বর –অবিনশ্বর ভূমি।

হে সু-মহান আল্লাহ, করো না মোরে অপমান,
মুক্ত করে দিও আমায় হাশর ময়দান!
----------------------------------০৫-০২-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।