তুমি সেই পবিত্র আল্লাহ!
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৬-০৪-২০২৪

তুমিই একক সত্বাধারী চির মহিমা যে গড়িছো আমারে;
তুমি সেই পবিত্র আল্লাহ! সকল প্রশংসা তাই তোমারে।
তুমি ছাড়া কোন উপাস্য্ নাই;
এ গান অন্তরে আমি গাই ।

হে আল্লাহ! এ আত্তাকে করেছি বড়ই অত্যাচার ঘোঢ় অন্ধকারে;
আমি অপরাধী, আমি গোনাগার, কে আছে মাপ করে আমারে?
তুমি ছাড়া আমার কে আছে বলো গুনাহ মাপ করে!
তুমিই গুনাহ মাপকারী, নিজ হাতেই ক্ষমা করো পাপীরে ।

হে আল্লাহ!ক্ষমা করো আমাকে, দয়া করো আমাকে;
তুমি নিশ্চ্য়ই ক্ষমাশীল দয়ালু ইহ-পর ভূলোকে।
হে আল্লাহ! ক্ষমা করো আমাকে, আমার পিতা মাতাকে
সন্তান –সন্ততিকে
এবং জীবিত মৃত সমস্ত মুসলিম নর-নারীকে।

তুমিই একক সত্ত্বাধারী চির মহিমা যে গড়িছো আমারে;
তুমি সেই পবিত্র আল্লাহ! সকল প্রশংসা তাই তোমারে।
----------------------------------০৬-০২-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sristi_dudha
০৭-০২-২০২০ ০৮:২৮ মিঃ

দারুণ

M2_mohi
০৬-০২-২০২০ ১৭:১৫ মিঃ

সুন্দর লেখনী।