প্রভূর সেজদায়
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

এখানে লুকানো রহমত আর ক্ষমা
কত শত ভূল আছে জমা।
এসো প্রভূর সিজদায়;
মিনারে মিনারে ধ্বনি উঠে সত্যের।
ছুড়ে ফেলো সব কালো গর্তের
নোংরা আবছায়া।
কলুষিত সমাজ থেকে এসো বেরিয়ে
সত্যের আলো দাও ছড়িয়ে।
লোকালয় হয়ে উঠুক সুন্দর
প্রভূর সিজদায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
১২-০২-২০২০ ১৬:২৩ মিঃ

দারুণ

1013
১২-০২-২০২০ ১৩:৪৭ মিঃ

প্রভূর রহমতের চেয়ে আর বড় কিছু নেই।একমাত্র তার কাছেই ক্ষমা চাইলে মাফ পাওয়া যায়।আল্লাহর দয়া এবং মায়ায় আমরা বেঁচে আছি।

1013
১০-০২-২০২০ ০৮:২৮ মিঃ

প্রভূর সেজদায় সবচে বেশী শান্তি।রহমতের ছায়া ঘিরে আছে সেখানে যাতে আমাদের পাপ মাফ হয়ে যায়।