নির্বাচন চাই
- তানভীর সিদ্দিক টিপু ২৭-০৪-২০২৪

তোমার মনে সুষ্ঠু নির্বাচন চাই
প্রার্থী হবো আমি,
হোক ব্যালটে বা ইভিএমে
তোমার ভোটই সবচেয়ে দামি!
করতে চাইলে ‘ভোট ডাকাতি’
তাতেও হবো রাজি,
ফলাফল যা হবার তাই হোক
শুধু জানিয়ে দাও আজই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।