আবার
- তানভীর সিদ্দিক টিপু ২৭-০৪-২০২৪

আবার তুমি এলে ফিরে
চোখ রেখে চোখের পরে,
চোখের তারায় রাত্রি নামে,
মনের ঘরে জোছনা ঝরে ।
আবার আমি উড়ে বেড়াই
মুঠি মুঠি স্বপ্ন উড়াই,
তোমার নামের মালা গাঁথি,
তোমায় ভেবে দুচোখ পোড়াই ।
আবার ডুবি আবার ভাসি
আবার সেই তোমাকেই ভালবাসি,
তোমায় নিয়েই কাব্য লিখি,
হয়ো না আবার সেই সর্বনাশী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।