সঠিক পথ
- হাকিকুর রহমান ২৬-০৪-২০২৪

সময় দেখে সঠিক পথে
ফেলতে হবে পা
এদিক ওদিক হলেই পরে
পিছলে যাবে তা।
ভুল পথে যদি পা পড়ে যায়
জীবনে একবার
অনেক কাঠখড় পোড়াতে হবে
সঠিক পথ পাবার।
একভুল থেকে অন্য ভুলে
করবে ছন্নছাড়া
সাধ্য তখন থাকবে না আর
সোজা হয়ে দাঁড়া।
তাইতো বলি ভেবে চিন্তে
সঠিক পথে যাও
জীবনে আনো সার্থকতা
মনে শান্তি পাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।