এলোমেলো
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ 14/02/2020 07:35 PM ২৭-০৪-২০২৪

কেউ ডাকেনি
কতো ফাগুন চলে গেলো,
ঘুমিয়ে ছিলাম নিজের মতো
এলোমেলো!
কেউ আসেনি
যখন যারা আসার ছিলো,
ঘুমিয়ে ছিলাম নিজের মতো
এলোমেলো!
ঝড় এসেছে
ফুলের বনে,কেউতো এলো?
উড়িয়ে নিলো অচিন দেশে
এলোমেলো!
কেউতো এলো,কেউতো এলো
সাধের জীবন তোমার-আমার,
ফুলের বনে,ফুল ফাগুনে
এলোমেলো,এলোলেমো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।