ভালবাসা
- শোয়েব আহম্মেদ বাধন ২৭-০৪-২০২৪

ভালোবাসা মানে দীর্ঘ সময় চলার পরেও
বিদায় দিতে কালক্ষেপণ,
ভালবাসা মানে বদন পানে চিরকাল তাকিয়ে থাকার ইচ্ছে পোষণ।
ভালবাসা একটি তাজা প্রাণ,
তখনি মরে;যখন লাগে শতসহস্র বিষমাখা তীরের বাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।