যাপন
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 18/02/2020 08:05 PM ২৬-০৪-২০২৪

কঠিনে দিয়ে কঠিন কাটি
সহজ কাটি কীসে?
অসুদ পিয়ে অসুখ সারাই
বিষ ক্ষয়ে নিই বিষে!
কাঁটা দিয়ে কাঁটা তুলি
ফুলকে করি রক্ষে,
মুক্তো সুখে ঝিনুকজীবন
ব্যাধি ধরি বক্ষে।
সাগর জলে ডোবে আছি
তৃষ্ণা পরাণ পোড়ে,
আকাশ তলে চাতক কাঁদি
মেঘ উড়ে যায় দূরে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।