কে বোঝাবে?
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

প্রিয়তমা,
যদি কখনো মুখোমুখি দেখা হয়ে যায়
তোমার মায়াবী চোখদুটো ঢেকে রেখো,
জানোনা?তোমার চোখে তাকিয়ে ধ্বংস হই,
বলো কে বোঝাবে?এই আমি যে তোমার নই।

প্রিয়তমা,
যদি কখনো মুখোমুখি দেখা হয়ে যায়
তোমার সেই মিষ্টি হাসিটা লুকিয়ে রেখো
জানোনা? তোমার হাসিতে আমি খুন হই,
বলো কে বোঝাবে? এই আমি যে তোমার নই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।