সীমান্তের ছায়া
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

জানিনা কেন বিষন্ন এই গ্রহ
নিভে যায় ক্রমশ তারকারাজি সহ।
ব্যস্তময় এই জীবনের নেই কোনো ক্লান্তি
কেননা চলার পথে পেয়েছি শুধু ভ্রান্তি।
সীমান্ত ফুরিয়ে এসেছিল
আর পরোয়ানা শুনেছিলাম অন্ধকার থেকে।
অশ্রু ছিলনা চোখে
শুধু ছিল একরাশ ব্যথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

RudrowAyon
১৯-০২-২০২০ ২২:১৭ মিঃ

ভাল লাগলো

1013
১৯-০২-২০২০ ১৯:১৮ মিঃ

জীবনের দাম অনেক।জীবনকে সাজাতে হলে নিজেকেই কষ্ট করতে হবে।