চাঁদ কন্যা
- আসিফ আহিমেদ ২৬-০৪-২০২৪

চাঁদ কন্যার রুপ দেখে আজ চাঁদ অসহায় চাঁদ কন্যার রুপের আলো আজ জ্যোতস্না ঝরায়...। আকাশ তখন হিংসে করে চাঁদ কন্যার রূপের বাহারে চাঁদ কন্যার মিষ্টি হাসি মুগ্ধ করে সবচেয়ে বেশি। সূর্য বলে.... আমার আলোয় আলোকিত তুমি তবু এতো জ্যোতস্না তোমার আমাকে মনে রেখেছো তুমি। সুয্যি মামা রাগ করেছো....? সবাই যার কাছে হার মানে হিংসা নহে হিংসা নহে মনে রেখেছি ভালবাসা দিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Amin_islam2020
২০-০২-২০২০ ২৩:৫৯ মিঃ

সুন্দর

M2_mohi
২০-০২-২০২০ ১৩:৩৭ মিঃ

Welcome