রক্তিম আভা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৭-০৪-২০২৪

চোখে রক্তিম আভা প্রশ্নের সীমারেখা
নেই জানা
আঁধারের পথে দূরত্বের সামিয়ানা।
তবু মৃত্যুর নেই কোনো সময়
কিংবা কোনো মারাত্নক ভয়;
শুধু আলোর অপেক্ষার মৃত্যু
ভাবিয়ে তুলছে এই গোটা বিশ্বকে।
কখন আসবে সুসময়।
কখন ঘুচাবে আঁধারের জয়গান আর
ফুটে উঠবে আলোকরশ্নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
২১-০২-২০২০ ১৫:২২ মিঃ

অরাজকতার বিরুদ্ধে লড়তে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।