শ্রেষ্ঠ অভিজ্ঞতা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - অলয় প্রহেলিকা ২৬-০৪-২০২৪

শ্রেষ্ঠ অভিজ্ঞতা
অচিন্ত্য সরকার

কোন দিন বুঝতে দাওনি তুমি
যতবার হৃদয়ে হৃদয় রেখে যত্নে
দিয়েছো আমার ঠোঁটে চিবুকে চুমি,
যে হৃদয়ে করেছো বাস কত না বছর
কত না মাস,রেখেছো আমারে তোমার
বাহুপাশ;সেখানে লাগাবে আগুন,এক লহমায়
ছারখার করে দেবে ফুলেল ফাগুন!উষর মরু হবে
যত্নে লালিত উর্বর শষ্যভুমি-বুঝতে দাওনি তুমি।
এ আমার অটল বিশ্বাস-জাত অজ্ঞতা,আমার
জীবনের সবচেয়ে কষ্টে অর্জিত
সব চেয়ে শ্রেষ্ঠ অভিজ্ঞতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।