বিষাক্ত ছোয়া
- শাওন মল্লিক - অবান্তর নীলা ২৬-০৪-২০২৪

নীলা....!
আলতো ছুঁয়ে দেয়ার...
অভ্যাস টা পাল্টাতে হবে....
জানো! আমার ছোয়াটা....
বিষাক্ত নরপিশাচ এর মতো...
ভাগ্য বলে কিছু আছে নাকি জানা নেই....
তবে ভাগ্য বিশ্বাসী রাজনৈতিক মানুষ
গুলোই হয়েতো ভালো....
নিকোটিন ছাড়া সবার ছেড়ে চলে যাওয়ার কারনে
মাঝেমধ্যে আত্মবিক্ষোপ করে...
মাঝে মাঝে আত্মনিমগ্ন ধ্যানাবস্থায় ভাবী
হয়তো আমার ছোয়া...
অভ্যন্তরীণ কোন্দলের হিংসাত্মক...
নৈরাজ্য সৃষ্টির ছোয়া....
বিস্তৃত স্মৃতি শক্তি তে তুমি
অমরত্ব প্রতিষ্ঠা পেয়ে গেছো...
নরপিশাচরা কর্নপাত করে শুনে আছে....
উঁকি দিয়ে আসলাম মাত্র....
ভুলে যাও এই বিষাক্ত নরপিশাচ এর ছোয়া....
নীলা! শুনছো?
তোমার এই আলতো ছুঁয়ে দেয়ার...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০৩-২০২০ ০২:১২ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি