অঙ্গের ব্যভিচার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ০২-০৫-২০২৪

আজ দেখি আলিঙ্গন কামনা করিছো হারাম পথে;
পবিত্র বিধান যেখানে রাখো না দু’জনার সাথে।

ওহে নর -নারী নিভৃতে একত্রিত হও না সাক্ষাতে-
যেথায় তৃতীয় জন হিসাবে শয়তান উপস্থিত থাকে।
ওহে মুমিন! জিনার দ্বারকে খুলে দিও না অবলিলায়-
হারাম পথে করো যদি জিনা জ্বলিবে হাশর গাঁয়।

ওহে মুমিন! দুই চোখের ব্যভিার হল হারাম দৃষ্টি
বেগানা কণ্ঠ্ শুনে শুনে তুমি করিলে অনাচার সৃষ্টি!
স্পর্শে স্পর্শে আনিলে গজব!
যবানে বলিলে যা তুমি সব ।


পা বাড়িয়েছো দিবা নিশা পর নারীর দিকে
কামনা বাসানা জাগিয়েছো অন্তর ভূলোকে!
গুপ্তাঙ্গকে লুট করিছো সিধ কেটে কেটে
এ অঙ্গের ব্যভিচার তোমাকে চিনবে না মোটে।
--------------------২৭-০২-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।