তোমাদের কথা ভেবে!
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

তোমাদের কথা ভেবে বহুদূর হেটে গিয়েছি
রাস্তার ধারে অগণিত গলিত লাশের ভাগাড়,
দূরে বহুদূরে বন্দি,প্রিয় সব অনুভূতির পাহাড়।

তোমাদের কথা ভেবে আমি ভালবেসে গিয়েছি
বুকের ভেতর হিমালয় সমান দুঃখ জমিয়েছি,
শত বাঁধা পেরিয়ে দুঃখের সাগর পাড়ি দিয়েছি।

তোমাদের কথা ভেবে আমি নীরব থেকেছি
এখন নিস্তব্ধতার শিকল ভাঙ্গার সময় হয়েছে,
প্রিয়তমা জানুক এ বুকে কতটুকু প্রেম রয়েছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।